আমার কোনো চাপ নেই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০ ১০:৩০; আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ০৩:৪৫

রাফিয়াথ রশিদ মিথিলা গত দুই বছর ধরে বাংলাভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার আমি’ উপস্থাপনা করছিলেন। এখন থেকে তাকে আর অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে দেখা যাবে না। তার জায়গায় দেখা যাবে আরেক জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকাকে। তার সঙ্গে কথা বলেছেন বিন মোস্তফা

‘আমার আমি’র উপস্থাপক...

বেশ কয়েক বছর ধরেই বিনোদন অঙ্গনে আমি অনিয়মিত। তবে নতুন উদ্যমে কাজ শুরু করেছি। ফের নিয়মিত হওয়ার চেষ্টা করছি। তাই নাটকের পাশাপাশি টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপক হিসেবেও কাজ করতে সম্মতি দিয়েছি। এরই মধ্যে দুটি পর্বের শ্যুটিং করেছি। এ দুই পর্বে আমার অতিথি হয়েছেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর। আমার কাছে এটি একেবারেই অন্যরকম অভিজ্ঞতা। এমনিতেই অনুষ্ঠানটি আমার খুব প্রিয়। আড্ডার ছলে অতিথিদের সঙ্গে কথা বলি। আমার যা জানার থাকে, তা জানার চেষ্টা করি। অতিথি হয়ে যারা এসেছেন, সবাই আমার পরিচিত। কোনো চাপ মনে হয়নি।

ভয়ে ভয়ে...

বাংলাভিশনের এই অনুষ্ঠানটি আমার নিজেরও খুব প্রিয়। এতে নিজেও অতিথি হয়ে এসেছি একাধিকবার। আমাকে যখন উপস্থাপনার প্রস্তাব দেওয়া হলো, শুরুতে ভেবেছি আদৌ পারব কিনা। অনেক ভেবেচিন্তে উপস্থাপনার সিদ্ধান্ত নিয়েছি। শুরুর আগে ভয়ে ভয়ে ছিলাম, পরে অবশ্য অন্যরকম ভালোলাগাও কাজ করছে।

মিথিলার জায়গায়...

মিথিলা আপু আমার খুব পছন্দের মানুষ। তার সঙ্গে এই অনুষ্ঠানে এসেই আমি আড্ডা দিয়েছি। তিনি খুব সুন্দরভাবে চালিয়েছেন অনুষ্ঠানটি। ফলে তাকে নিয়ে কারও কোনো আপত্তি থাকার প্রশ্নই ওঠে না। তবে টেলিভিশন কর্তৃপক্ষ আমাকে বলেছেন, মিথিলা আপু এই মুহূর্তে ভারতে আছেন। তবে অনুষ্ঠানটি উপস্থাপনার জন্য আমার অনেক আগ্রহ ছিল। করোনা পরিস্থিতির জন্য তিনি দুই দফায় চেষ্টা করেও ঢাকায় আসতে পারেননি। এ জন্য তার সঙ্গে আলোচনা করেই নতুন কাউকে নেওয়ার পরিকল্পনা করেছেন তারা। সব শুনেই আমি কাজটি করতে রাজি হয়েছি। মিথিলা আপুর আগে অপি করিম ও রুমানা মালিক মুনমুন অনুষ্ঠানটি উপস্থাপনা করতেন। প্রত্যেকে যার যার জায়গায় দারুণ কাজ করেছেন বলেই অনুষ্ঠানটি এখনো জনপ্রিয়। আমার কোনো চাপ নেই। নিজের মতো করেই কাজটি করছি। আশা করছি আমার পর্বগুলোও দর্শক উপভোগ করবেন।



বিষয়: সারিকা


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top