এক ঝলকে

এক ঝলকে

অনলাইন ডেস্ক | প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০ ১০:৩৩; আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ০৪:৪৩

বিক্রি হচ্ছে না জেমস বন্ড

অবশেষে ২০২১ সালের ২ এপ্রিল মুক্তি পাচ্ছে বন্ড সিরিজের ক্রেইগ অধ্যায়ের শেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। তবে মুক্তির আগেই শুরু হয়ে গেছে নানা আলোচনা। ডেডলাইন তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, অ্যাপল, নেটফ্লিক্স এবং অন্যান্য স্ট্রিমিং অ্যাপগুলো ইতিমধ্যে সিনেমাটির অনলাইন সম্প্রচার স্বত্ব কিনতে চাইছে।

আর সেজন্য তারা ৬০০ মিলিয়ন ডলার দিতে প্রস্তুত! এ খবর বিশ্ব চলচ্চিত্রে দারুণ হইচই জন্ম দিয়েছে। এ বিষয়ে কথা বলতে গিয়ে বন্ড সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএম (স্টুডিও) বলেছে, ‘আমরা গুজব নিয়ে কোনো মন্তব্য করি না। মুভিটি বিক্রি করার জন্য নয়। চলচ্চিত্রটি সিনেমা হলের মানুষের কথা চিন্তা করে তৈরি করা হয়েছে। আমরা সেটাই করব। ২০২১ সালের এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে এর মুক্তি। আমাদের বিশ্বাস দর্শক সে পর্যন্ত ধৈর্য ধরে থাকবে।’ এছাড়াও নানা কারণে মুক্তির সময় পিছিয়ে যাওয়ায় ক্ষতির মুখে রয়েছে বলে জানিয়েছে এমজিএম স্টুডিও।

প্রসঙ্গত, ‘নো টাইম টু ডাই’ সিনেমায় পঞ্চম ও শেষবারের মতো ইয়ান ফ্লেমিংয়ের বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড চরিত্রে দেখা দেবেন ড্যানিয়েল ক্রেইগ। গল্পে অপহৃত একজন বিজ্ঞানীকে উদ্ধার করতে গিয়ে অত্যাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ রহস্যময় ভিলেনের মুখোমুখি হবেন জেমস বন্ড। তার নতুন শত্রু সাফিন চরিত্রে আছেন অস্কারজয়ী রামি মালিক।

বোনসহ কঙ্গনাকে পুলিশের তলব

দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খানের পর এবার বলিউড তারকা কঙ্গনা রানৌত আর বোন রঙ্গোলি চণ্ডালকে মুম্বাই পুলিশ সমন পাঠিয়েছে। তবে কঙ্গনার ইস্যু ভিন্ন। সামাজিক যোগাযোগমাধ্যমে কঙ্গনা আর বোন রঙ্গোলির পোস্টকে ঘিরে এই বিবাদ। কিছু সংগঠন এই দুই বোনের বিরুদ্ধে সরব হয়েছে। মুম্বাই আদালতও এই কেসের তদন্তের নির্দেশ দিয়েছে। তাই মুম্বাই পুলিশ তাদের সমন পাঠিয়েছে। ১০ নভেম্বরের আগে তাদের পুলিশ স্টেশনে হাজির থাকতে হবে। অভিযোগ উঠেছে, তারা সস্তা জনপ্রিয়তা পাওয়ার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের পোস্ট করতে থাকেন। ধর্মের বিরুদ্ধে নানা অভদ্র ভাষা তারা প্রয়োগ করেছেন। মুম্বাই আদালত সিআরপিসির ২০২ ধারা অনুযায়ী তদন্তের আদেশ দিয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশের রিপোর্ট চেয়েছে।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা মন্তব্য করে সংবাদ শিরোনাম হচ্ছেন কঙ্গনা। বলিউড, বিতর্ক, টুইটার বা রাজনীতি সব অঙ্গন মাতিয়ে রেখেছেন তিনি। কিছুদিন আগেই কৃষি বিল নিয়ে মন্তব্য করে মামলা খেয়েছেন। একই সময়ে দ্বিতীয় মামলাটি করেছে মুম্বাই পুলিশ। কয়েক মাস ধরে কঙ্গনা এবং মহারাষ্ট্র সরকারের মধ্যে অনেক বাগ্বিত-া হয়েছে। এই বলিউড অভিনেত্রী মহারাষ্ট্র সরকার ও মুম্বাই পুলিশকে নানা তির্যক মন্তব্য করে আক্রমণ করেছেন। এর আগে কঙ্গনা ও রঙ্গোলি ভাইয়ের বিয়ের কারণ দেখিয়ে পুলিশের সামনে হাজির হননি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top