ডেমরা-যাত্রাবাড়ীতে নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পাঁচদিনে ৪ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন রিপন!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ মে ২০২১ ০২:২৬; আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৬

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে ঢাকা-৫ আসনের দুটি স্পটে (ডেমরা-যাত্রাবাড়ীতে) ৯০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। এর ফলে গত পাঁচদিনে ৪ হাজার পরিবারের মুখে ঈদের হাসি এনে দিয়েছেন তিনি। মহামারি কোভিড-১৯ নামের ভয়ংকর এই ভাইরাসের কারণে চরম এই সংকটময় মুহুর্তে ঈদ উপহার পেয়ে চোখে মুখে খুশির ঝিলিক ফুটেছে এসব অসহায়-মেহনতি মানুষজনের।

শনিবার বেলা ৩টায় ডেমরা থানার ৬৪ নং ওয়ার্ডের কোনাপাড়ার দরবার শরীফ রোডে ঈদ উপহার বিতরণ করেন কামরুল হাসান রিপন। এসময় ৫০০ পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা। স্থানীয় প্রশাসনের সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুশৃঃখলভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

পরবর্তীতে ৬৬ নং ওয়ার্ডের ডগাইর বাজারে আরও ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন কামরুল হাসান রিপন। ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমের পরামর্শে আমরা সর্বদা মানবতার সেবায় নিয়োজিত। ঢাকা-০৫ আসনের উপ নির্বাচনের সময় মনোনয়ন না পেলেও আমি আপনাদের পাশে থাকার কথা দিয়েছিলাম।

আমার দেওয়া কমিটমেন্ট আমি রেখেছি। নির্বাচনের আগে অনেকেই অনেক রকমের প্রতিশ্রুতি দেয় কিন্তু তারা প্রকৃতপক্ষে এখন মাঠে নেই। কিন্তু আমি মাঠের লোক। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা ও তার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে দিনরাত কাজ করে চলেছি। গত বছরে করোনা ভাইরাসের শুরুর পর থেকেই ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময় বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন।

৫০ হাজার লিফলেট বিতরণ, ২০ হাজার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ, ৩০ হাজার মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ, ২৫ হাজার রোজাদার ব্যক্তির মাঝে ইফতার এবং ১০ হাজার পরিবারকে ঈদ উপহার পৌছে দেন তিনি। এবার করোনার দ্বিতীয় ধাপেও সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। তিনি বলেন, যতদিন এই করোনার মহাসংকট দূর না হবে ততদিন পর্যন্ত ত্রাণ ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top