বিশ্বের প্রতিটি দেশের সৌন্দর্য দেখানোই যার লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২ ০০:৫৬; আপডেট: ৪ ডিসেম্বর ২০২২ ০৯:৪১

বিশ্বের প্রতিটি দেশের সৌন্দর্য দেখানোই যার লক্ষ্য

প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত ও ঐতিহাসিক স্থানে ঘুরে তা তুলে ধরছেন টেলিকম উদ্যোক্তা আহমেদ আমিন হিমু। বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান তরুণ ইতিমধ্যে বেশ কিছু দেশ ভ্রমন করেছেন। ভ্রমণ পিপাসু হিসেবে এরই মধ্যে বেশ পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন।

আহমেদ আমিন দুই দশকেরও বেশি সময় ধরে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন। বিশ্বের বিভিন্ন অংশে বেশ কয়েকটি দেশে ভ্রমণ করেছেন, সুন্দর উদ্ধৃতি এবং আশ্চর্যজনক স্থানগুলি ক্যাপচার করেছেন যা লক্ষ লক্ষ মানুষকে এই ধরনের ভ্রমণে আকৃষ্ট করেছে।

তিনি তার ইনস্টাগ্রাম পোস্ট এবং রিলে যে দেশগুলিকে ক্যাপচার করেছেন তার মধ্যে রয়েছে গ্রীস, ইতালি, চীন, অ্যান্টিগুয়া, গুয়াতেমালা, মেক্সিকো এবং অবশ্যই মার্কিন যুক্তরাষ্ট্র। প্রতিনিয়তই যোগ হচ্ছে নতুন নতুন দেশ। বিশ্বের কোটি মানুষের কাছে প্রকৃতির সৌন্দর্য তুলে ধরে সুনাম কুড়িয়েছেন আহমেদ আমিন। ইনস্টাগ্রামে Instagram @himuamin_official তার ৬০ হাজারেরও বেশি ফলোয়ার তার রোমাঞ্চকর অভিযাত্রার সঙ্গী।

আহমেদ আমিন জানান, ‘পৃথিবীর প্রতিটি দেশ ভ্রমন করা ও তা মানুষকে দেখানো আমার লক্ষ্য। আল্লাহর অশেষ রহমতে সে লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আশা করছি এই অভিযাত্রায় বাংলাদেশের সবাইকে আমি সঙ্গে পাব।’

হিমুর বিশ্ব ভ্রমণ সম্পর্কে আরও তথ্যের জন্য ইনস্টাগ্রামে যেতে পারেন

মিডিয়া যোগাযোগ
কোমপানির নাম: Himuamin_official
ইমেইল: Send Email
দেশ: United States
ওয়েবসাইট: https://instagram.com/himuamin

_official?igshid=MTA0ZTI1NzA=

 



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top